আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৯ আইপিএল জুয়ারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় অভিযান চালিয়ে আইপিএল ভিত্তিক অনলাইন জুয়ার আসর হতে ৯ জুয়ারী’কে গ্রফতার করেছে র‌্যাব-৪।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কর্মকর্তা মেজর কামরুল। এর আগে ৮ নভেম্বর রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জামালপুর জেলার মোঃ হেলাল (৩৯),মোঃ হাফিজুর রহমান (৩৫) সিরাজগঞ্জ জেলার মোঃ রুবেল মিয়া (২০), নেত্রকোনা জেলার মোঃ হিরা (২৮), ঢাকা জেলার আবুল কালাম ওরফে আজাদ (৩৫), দিনাজপুর জেলার মোঃ পারভেজ (২৮), ঢাকা জেলার মোঃ বাহারুল (৩০), গাইবান্ধা জেলার রনি ও চাঁদপুর জেলার মোঃ আজিজ ওরফে সবুজ (২৬)। তারা ওই এলাকায় ভাড়া থেকে নিয়মিত জুয়া খেলতো বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে আইপিএল ভিত্তিক অনলাইন জুয়ার আসর হতে ৯ জুয়ারী’কে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় ১ টি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালি খাতা, ৯ টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২২০ টাকা উদ্ধার করা হয়। তারা অবৈধভাবে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকায় আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছিলো।

র‌্যাব-৪ এর কর্মকর্তা মেজর কামরুল জানান, গ্রেফতাররা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close