আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, সৎ মেয়ে গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সেলি সুলতান (৫০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তারই সৎ মেয়ে। এঘটনায় নিহতের সৎ মেয়ে সানজিদা আক্তারকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

রোববার(১৬ ফেব্রুয়ারি) রাত ১১ টায় আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে। পরে আজ সোমবার এই মামলা গ্রেপ্তার দেখিয়ে দুপুরে রিমান্ড চেয়ে সানজিদাকে আদালতে পাঠানো হয়েছে। নিহত সেলি সুলতানা পশ্চিম বাইপাইল এলাকার টিপু সুলতানের স্ত্রী।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই নুরুল হুদা ভুইয়া জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ড ঘটেছে। এ ঘটনায় সৎ মেয়েকে আটক করা হয়েছে। তবে হত্যাকান্ডের সুনির্দিষ্ট কারণ এখনো নিশ্চিত নই। তদন্ত সাপেক্ষ বলা যাবে এই হত্যাকান্ডে মূলত কে বা কারা জড়িত । নিহতের গলায় ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। এবং ঘটনা স্থল থেকে নিহতের সৎ মেয়ে টুম্পাকে আটক করা হয়েছে ও তার ব্যাগ তল্লাশি করে একটি ছুরি পাওয়া গেছে।

পুলিশ আরও জানায়, নিহতের স্বামী টিপু সুলতান বাদী হয়ে মেয়ে সানজিদাকে সহ অজ্ঞাত এক সহযোগির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close