আশুলিয়াকরোনাপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ
Trending

আশুলিয়া থানার ওসি সহ ৩২ পুলিশ সদস্যের করোনা জয়

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়া থানার ওসি সহ এ পর্যন্ত মোট ৩২ জন পুলিশ সদস্য করোনা থেকে সুস্থ হয়েছেন। অফিসার ইনচার্জ, উপ-পরিদর্শক, কনস্টেবল, নারী কনস্টেবল সহ এ থানার ৩৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন।

আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দীপু সহ ২৯ মে সকালে ৫ পুলিশ সদস্য করোনা পজিটিভ রিপোর্ট পায়। এ থেকেই আশুলিয়া থানার সংক্রামণ শুরু। একে একে মোট ৩৫ জন পুলিশের কোভিড-১৯ এর রিপোর্ট পজেটিভ আসে। এদের মধ্যে কেউ হাসপাতালে এবং কেউবা বাড়িতে থেকে চিকিৎসা নিয়েই সুস্থতা লাভ করে মেডিকেল সার্টিফিকেট গ্রহণ করেছেন।

শনিবার (২০ জুন) রাতে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, যারা সুস্থ হয়েছেন তারা দ্রুতই কাজে যোগ দিবেন। বাকি যে তিনজন এখনো অসুস্থ তাদের জন্য দোয়া চাইছি। আশা করি অতি দ্রুত তারাও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজ হোসেন জানান, ২৯ মে ওসিসহ ৫ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। এরপরে ধীরে ধীরে ক্রমান্বয়ে এ সংখ্যা ৩৫ এ গিয়ে দাঁড়ায়। পরবর্তীতে চিকিৎসা নিয়ে ৩২ জন সুস্থ হয়েছেন। এখনো অনেকে বাসায় আছেন। বাকি অসুস্থ ৩ জন হলেন, এসআই আব্দুস সালাম, এসআই একরামুল হক এবং পুলিশ কনস্টেবল ফিরোজ (অপারেটর) ।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close