আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া প্রেসক্লাবের ১৬ বছর পুর্তি উৎযাপন

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়া প্রেসক্লাবের ১৬ বছর পূর্তি উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানা সংলগ্ন আশুলিয়া প্রেসক্লাবের হল রুমে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম।

প্রেসক্লাবের ৭ দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার আব্দুল ওহাব অপুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

যমুনা টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান নিপুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, ২০০৫ সালে প্রেসক্লাব প্রতিষ্ঠার পর অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। বাংলাদেশের অনেক থানার মত একাধিক প্রেসক্লাব হবে, কিন্তু এখনও এ ধরনের কোন কিছু দেখা যায় নি। এতে বোঝাই যায় এখানকার সাংবাদিকগণের একাত্বতা।

তিনি বলেন, বাংলাদেশর পোশাক কারখানা রপ্তানির ৩০ শতাং এই এলাকা থেকে রপ্তানি হয়। এই রপ্তানির ১ শতাংশ বরাদ্দ হলেও এখানে ব্যাপক উন্নয়নের পাশাপাশি সকল সড়কের কাজ করা সম্ভব।

একটি উপজেলার ভোটারের চেয়ে আশুলিয়া থানায় ভোটারের সংখ্যা বেশি। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আশুলিয়াকে আলাদা আসনে বিভক্তের দাবি জানাই।

অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল ও কেক কাটার পর ১৬ বছর পূর্তি উপলক্ষে ১৬ টি ফানুস উড়ানো হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close