আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শোক পালন

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষীকি উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় আশুলিয়ার জামগড়ার শিমুলতলা এলাকায় জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির উদ্যোগে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি সহ-সভাপতি সারোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ১৯৭৫ সালের এই মাসে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পুরো পরিবারকে একদল বিপদগামী সেনা হত্যা করে। জাতীকে অন্ধকারে নিমজ্জিত করতে তারা নীল নকশা করেছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো জাতীকে আলোর মুখ দেখিয়েছেন। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশে রূপ নিয়েছে। আজ আমরা পদ্মা সেতুর মত বড় স্থাপনা নিজ অর্থে সম্পন্ন করতে সক্ষম হয়েছি।

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি সভাপতি আকবর মৃধার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তোফায়েল আহমেদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্সের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক নুরুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন ভুঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশাররফ হোসেন মুছা, ইয়ারপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হালিম মৃধা, ও ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্সের সাভার আশুলিয়া ও ধামরাই আঞ্চলিক কমিটির সভাপতি ইমন শিকদার।

Related Articles

Leave a Reply

Close
Close