শিক্ষা-সাহিত্য

ইউডা’তে ‘ম্যানেজিং পিপল এন্ড অর্গানাইজেশন্স’ বিষয়ক সেমিনার

নিজস্ব প্রতিবেদকঃ ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)’র ব্যবসায় প্রশাসন অনুষদের এমবিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের নিয়ে “ম্যানেজিং পিপল এন্ড অর্গানাইজেশন্স ইন চেঞ্জিং কন্টেক্সট” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ইকোনমিক্স বিভাগের সহযোগী অধ্যাপক তপন কুমার বিশ্বাস। সেমিনারে বিষয়ভিত্তিক মূল বক্তব্য রাখেন ও টেকনিকাল সেশন মডারেট করেন প্রোগ্রাম কনভেনার ও অ্যাকাডেমিক অ্যাফেয়ার্স সহকারী অধ্যাপক ড. আব্দুল্লাহ-হিল মুনতাকিম। সেমিনারে উৎসাহ জুগিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান । অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফফাত চৌধুরী এবং মাস্টার্স প্রোগ্রাম পরিচালক অধ্যাপক ড. সৈয়দ আব্দুল্লাহ সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিবিএ ও এমবিএ কো-অর্ডিনেটর   সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রাকিব ও কম্পিউটার সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক আশিক আল আজিজ । সেমিনারে গেস্ট স্পিকার ছিলেন, ব্র্যাক ব্যাংকের অ্যাসোসিয়েট ম্যানেজার (অপারেশন্স) কাজী রাশেদুল বাশার।

সেমিনারে উপস্থাপনা করেন আব্দুল্লাহ আল নোমান ও রেজওয়ানা পারভীন পিউ এবং স্বাগত বক্তব্য দেন মনিরুল ইসলাম। টেকনিক্যাল সেশনে কম্পারেটিভ মডেল ভিত্তিক বিশেষ পর্যালোনায় অংশগ্রহ করেন, প্রভা ইসলাম শান্তা, আফরিদা শারমিন মুনিয়া ও কাজী সিফাত । সেমিনারে সমাপনী বক্তব্য দেন শিহাব উদ্দিন ও নাসিমুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন মাহমুদা জান্নাত স্মৃতি, তাসলিমা আক্তার মিম ও কোশির শরীফ ।

অনুষ্ঠানটির আয়োজনে ছিল ইউডা’র বিবিএ ফ্যাকাল্টির এইচআরএম বিভাগের এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস।

সিহাব/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close