খেলাধুলাপ্রধান শিরোনাম

ইমরুল কায়েসের বাবা মারা গেছেন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের বাবা মো. বানি আমীন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।রোববার (১৯শে এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬০ বছর।

ইমরুলের মামাতো ভাই মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এছাড়া জাতীয় দলের ক্রিকেটার তানকিন আহমেদ ফেসবুকে এ মৃত্যুর খবরটি জানিয়েছেন।গত ২৩শে মার্চ সকাল ১০টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কের ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে একটি নসিমনের ধাক্কায় আহত হন বানি আমিন বিশ্বাস। এ সময় তিনি সদর উপজেলার উজ্জলপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেহেরপুর যাচ্ছিলেন।

স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাকে পাঠানো হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। ওই দিনই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। যখন বাসায় আনার চিন্তা, তখন আবার অবস্থার অবনতি হয়। আজ চলেই গেলেন না ফেরার দেশে।

গত এক মাস ইমরুলকে করোনার মধ্যে ঝুঁকি নিয়েই নিয়মিত হাসপাতালকে বাসা বানাতে হয়েছে। তবুও বাঁচানো গেল না বাবাকে। ইমরুলের বাবার মৃত্যুতে ফেসবুকে পোস্টের মাধ্যমে শোকপ্রকাশ করেছেন করেছেন তার সতীর্থরা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close