দেশজুড়েপ্রধান শিরোনাম

ইমামের কক্ষ থেকে ৩ শিশুর লাশ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: চাঁদপুরে ইমামের বিশ্রাম ঘর থেকে তার ছেলেসহ তিন মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে মতলব দক্ষিণ উপজেলার পূর্ব কলাদী জামে মসজিদের ইমাম জামাল উদ্দিনের বিশ্রামের ঘর থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলো-মসজিদের ইমাম ও বরগুনার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৮), মতলব উপজেলার  দশপাড়া এলাকার ইব্রাহিম (১২) ও একই উপজেলার নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১৫)।

স্থানীয়রা জানায়, মসজিদের ইমাম জামাল উদ্দিন জুমার নামাজের পর মিলাদ শেষে তার ঘরের সামনে যান। পরে সেখানে গিয়ে তিনি রুম ভেতর থেকে বন্ধ দেখতে পান। এ ঘটনার পর  তিনি রুমের জানালা দিয়ে দেখেন তার ছেলেসহ আরও দুই ছেলে খাটের ওপর পড়ে আছে। এ সময় অনেক ডাকাডাকি করা হলেও কোনো সাড়া না পেয়ে একপর্যায়ে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাদের উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। পাঁচ মিনিট পর অপর শিশুটিও মারা যায়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত ছাড়া আপাতত আর কিছু বলা যাবে না।

এদিকে খবর পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close