দেশজুড়ে

ঈদের দিন বজ্রপাতে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধুর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ঈদে বন্ধুর বাড়ি বেড়াতে এসে বজ্রপাতে ফরিদপুরের সদরপুর উপজেলার শাকিল মোল্লা (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন।

বুধবার ঈদের দিন দুপুরে উপজেলা সীমান্তের গোয়ালপাড়ায় এ ঘটনা ঘটে। অপর দুই যুবকের সঙ্গে শাকিল এ সময় বাংলাদেশ-ভারত সীমান্ত দেখতে চ্যাংখালী জিরো পয়েন্টে যাচ্ছিলেন। বজ্রপাতে তার এক বন্ধু মনির (২৫) আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি নেয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে সাজ্জাদ হোসেন (২৮) ফরিদরপুর জেলার সদরপুর উপজেলার অকোটেরচর ইউনিয়নের জিএম ডাঙ্গি গ্রামের জাকির মোল্লার বাড়িতে কাজ নেন। জাকির মোল্লার ছেলে শাকিলের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে ওঠে। ঈদে বাংলাদেশ-ভারত সীমান্ত দেখার জন্য সাজ্জাদের সঙ্গে শাকিল জীবননগর বেড়াতে আসেন।

সাজ্জাদ শাকিলকে নতুন তেঁতুলিয়া গ্রামের শ্বশুরালয় খাজা আহাম্মদের বাড়িতে নিয়ে রাখেন। সকালে ঈদের নামাজ পড়ে সীমান্ত দেখতে বেরিয়ে পড়েন তিনজন। বেলা সাড়ে ১১টার দিকে আকস্মিক বজ্রবৃষ্টি শুরু হলে তারা গোয়ালপাড়ার স্টক ইয়ার্ডের সামনের গোলঘরে অবস্থায় নেন। এ সময় সেখানে আরও চারজন পথচারী অবস্থান করছিলেন।

এ সময় হঠাৎ বজ্রপাতে শাকিল মাটিয়ে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close