দেশজুড়েপ্রধান শিরোনাম

ঈদের সকালেই সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতরের দিন সকালে সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে ঝরল পাঁচ প্রাণ। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

বুধবার (৫ জুন) সকাল ৭টার দিকে সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

অন্যদিকে, লালমনিরহাটেও পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন নিহত হয়েছেন। আজ (৫ জুন) সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রংপুর থেকে আসা একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের শহীদ মিনারে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন এবং লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। আহত হন অন্তত আরও ১০ জন।

হতাহতদের নাম-পরিচয় জানা না গেলেও সবার বাড়ি কুড়িগ্রামে বলে ধারণা করা হচ্ছে। তারা সবাই রংপুর থেকে ঈদ করার জন্য কুড়িগ্রাম যাচ্ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

Related Articles

Leave a Reply

Close
Close