ভ্রমন

ঈদে আকাশপথে যত অফার!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঈদুল আজহা উপলক্ষে বিশেষ অফার দিয়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স ও রিজেন্ট এয়ারওয়েজ। আসছে ঈদের ছুটিতে ঢাকা থেকে কক্সবাজার ঘুরে আসার অফার দিয়েছে সংস্থা দুটি।

জানা যায়, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিটসহ হোটেল সি প্যালেসে ৩ দিন ২ রাত থাকার সুযোগ পাওয়া যাচ্ছে ১২,৪৯০ টাকায়।

একইভাবে হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজে ১৪,৪৯০ টাকা, হোটেল কক্স টুডে’তে ১৫,৪৯০ টাকা, হোটেল সি-গালে ১৫,৪৯০ টাকা, হোটেল ওসান প্যারাডাইসে ১৫,৪৯০ টাকা, হোটেল রয়েল টিউলিপে ১৬,৪৯০ টাকা, হোটেল সায়মন বিচে ১৮,৪৯০ টাকায় এয়ার টিকিটসহ ৩ দিন ২ রাত থাকার সুযোগ রয়েছে।

এ অফারে বিমানবন্দর-হোটেল-বিমানবন্দরে পরিবহন ও ২ দিনের সকালের নাস্তার সুবিধা রয়েছে। তবে ১ রুমে ২ জন থাকতে হবে।

৯ থেকে ১৯ আগস্টের মধ্যে এ অফার পাওয়া যাবে। প্রয়োজনে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআইতে বুকিং দেয়া যাবে। এ ব্যাপারে আরও জানতে ফোন করতে পারেন 01777777881-3 নম্বরে।

একই রকম অফার দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। রিটার্ন এয়ার টিকিটসহ ৩ দিন ও ২ রাতের কক্সবাজার ভ্রমণপ্যাকেজ পাওয়া যাচ্ছে ১৩,৪০০ টাকায়।

এছাড়া কলকাতায় ৩ দিন ২ রাত ১৭,৬০০ টাকা, সিঙ্গাপুর ৩ দিন ২ রাত ৩৮,৮০০ টাকা, কুয়ালালামপুর ২ রাত ৩১,৫০০ টাকা, সিঙ্গাপুর ও কুয়ালালামপুর ৫ দিন ৪ রাত ৪৫,৫০০ টাকা, ব্যাংকক ৩ দিন ২ রাত ২৭,৮০০ টাকা, ব্যাংকক ও পাতায়া ৫ দিন ৪ রাত ৩৪,১০০ টাকা, ব্যাংকক ও ফুকেট ৫ দিন ৪ রাত ৪৫,২০০ টাকা, ব্যাংকক ও ক্র্যাবি ৫ দিন ৪ রাত ৪৬,৯০০ টাকা, ব্যাংকক-ফুকেট-পাতায়া ৭ দিন ৬ রাত ৫২,৭০০ টাকার অফার ঘোষণা করা হয়েছে।

এ ব্যাপারে আরও জানতে ফোন করতে পারেন 16238, 09612669911, 01755514231 নম্বরে।

Related Articles

Leave a Reply

Close
Close