ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ঈদে নিরাপত্তা, সব ধরনের প্রস্তুতি নিয়েছে পুলিশ; ডিআইজি হাবিবুর রহমান

 ধামরাই প্রতিবেদক: ঈদে  ঘুরমুখী মানুষের নির্বিঘ্নে বাড়ির ফিরতে পরিবহন চাঁদাবাজি বন্ধসহ অজ্ঞানপার্টি ও মলমপার্টির দৌরাত্ম্য থেকে নিরাপদ রাখতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতির কথা জানালেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম।

বুধবার  (০৭ আগস্ট) দুপুরে ঢাকার ধামরাইয়ে উত্তরণ ফাউন্ডেশনের উদ্দোগ্যে হিজড়া সম্প্রদায়ের জিবনমান উন্নয়নের লক্ষ্যে বিউটি পার্লার ও বুটিকস এন্ড কসমেটিসক শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ঈদে ঘুরমুখী মানুষের স্বার্থে ২৪ ঘন্টাই পুলিশ মাঠে থাকবে।

এছাড়া ঝুকিপূর্ণভাবে যেন ঘরমুখো মানুষ ট্রাকের ছাদে করে যাতায়াত না করে। প্রয়োজনে বাস মালিক সমিতি ও বিআরটি-এর সাথে কথা বলে ঈদের সময় অতিরিক্ত বাসের ব্যবস্থা করার পদক্ষেপের আশ্বাস দেন ডিআজি।

অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।  এসময় উপস্থিত ছিলেন  ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ  সুপার তাহমিদুল ইসলাম, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপুসহ অন্যান্য কর্মকর্তাগন।  আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Related Articles

Leave a Reply

Close
Close