বিনোদন

ঈদ উপলক্ষে হলে দর্শক টানার যুদ্ধে তারকারা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আসছে রোজার ঈদে ছবি নিয়ে প্রেক্ষাগৃহে দর্শক টানার যুদ্ধে নামবেন তারকারা। কে থাকবেন এগিয়ে ? মাহি, বুবলি, ববি নাকি স্পর্শিয়া?? এরই মধ্যে পছন্দের ছবি নিয়ে প্রযোজনা প্রতিষ্টানে ঢুঁ মারতে শুরু করেছেন হল কর্তৃপক্ষ।

উৎসব আনন্দকে বাড়িয়ে দিতে আসছে রোজার ঈদে বক্সঅফিস লড়াইয়ে নামছেন ঢাকাই সিনেমার চার নায়িকা। উৎসবের নায়িকা খ্যাত বুবলির সাথে এবছর মুখোমুখি হচ্ছেন বিজলী গার্ল ববি, নুসরাত ফারিয়া এবং নবাগত স্পর্শিয়া।

গেল সাতটি ঈদের ধারাবাহিকতায় এবার নিজের অস্টম ছবি পাসওয়ার্ড নিয়ে প্রেক্ষাগৃহে আসছে অভিনেত্রী বুবলী। মালেক আফসারীর পরিচালনায় ছবিতে তার নায়ক শাকিব খান।

এদিকে শাকিবের হাত ধরেই প্রায় চার বছর পর, ঈদে বক্স অফিস লড়াইয়ে নামছেন ববি। পরিচালক নিয়ে দ্বন্দ্বে থাকা ছবি নোলক, কেমিস্ট্রি ও গল্পের মারপেচে কমিডি অ্যাকশনে ভরপুর, তাইতো এবারের ঈদে বেশ শক্ত প্রতিদ্বন্দ্বী। আর প্রথমবারের মতো ঢালিউড কিংয়ের সাথে জুটি বেঁধে জনপ্রিয়তার দৌঁড়ে নাম লিখিয়েছেন নুসরাত ফারিয়া। কথা রয়েছে ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার অভিনীত ছবি শাহেনশাহ।

ঈদে ধুন্ধুমার অ্যাকশন আর রোমেন্টিক ছবির মঝে ভিন্নধারার ‘আবার বসন্ত’ নিয়ে হাজির হবেন নবাগত স্পর্শীয়া। কারও কারও মতে গল্প, নির্মাণশৈল আর সম্পাদনায় বক্সঅফিস লড়াইয়ে ভালো অবস্থানে থাকবেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

এখন শুধুই অপেক্ষা কে থাকবেন এগিয়ে। কে বা জয় করবেন দর্শক মন। পুরন শিল্পীতে নাকি নতুনের আহ্বানে প্রেক্ষাগৃহে ভিড় করবেন দর্শক।

Related Articles

Leave a Reply

Close
Close