দেশজুড়েপ্রধান শিরোনাম

করোনা মোকাবিলায় বাংলাদেশ উপমহাদেশের মধ্যে সবচেয়ে ভালোঃ তথ্যমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় বাংলাদেশের অবস্থান ভারতীয় উপমহাদেশের মধ্যে সবচেয়ে ভালো বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার রংপুর সার্কিট হাউস প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

তথ্যমন্ত্রী বলেন, করোনা মোকাবিলায় উপমহাদেশের মধ্যে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে বাংলাদেশ। ব্লুমবার্গের রিপোর্ট অনুযায়ীও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভারতীয় উপমহাদেশে বাংলাদেশ সব থেকে ভালো অবস্থায় রয়েছে।

ভ্যাকসিন পাওয়ার ব্যাপারে তথ্যমন্ত্রী বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে ছড়ানো বিভ্রান্তি দূরীকরণে সেরাম ইনস্টিটিউট বিবৃতি দিয়েছে। বিবৃতিটির মাধ্যমে বিষয়টি পরিষ্কার করেছে গণমাধ্যমও। এছাড়া চুক্তি অনুযায়ী বাংলাদেশ যথাসময়ে করোনার ভ্যাকসিন পাবে বলে নিশ্চিতও করেছেন ভারতের স্বাস্থ্যসচিব।

ভ্যাকসিন নিয়ে ‍গুজব ছড়ানোর বিষয়ে ডা. হাছান মাহমুদ বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে গুজব ও বিভ্রান্তি ছড়ানো লোকেরাই বাংলাদেশের বিরুদ্ধে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়েছে। কিন্তু তারা কখনো সফল হতে পারেনি। করোনার ভ্যাকসিন নিয়ে কোনো শঙ্কা নেই। চুক্তি অনুযায়ী যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন চলে আসবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close