দেশজুড়েপ্রধান শিরোনাম

একমাত্র শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেনঃ কাদের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ একমাত্র শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন এবং মানুষের জন্য কাজ করেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, গত এক যুগে শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। আওয়ামী লীগ দেশের জনগণের জন্য রাজনীতি করে। দেশের মানুষই আওয়ামী লীগের মূল শক্তি। তারাই দলকে ক্ষমতার আসনে বসিয়েছে।

সদ্য সমাপ্ত দুই উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি জিতলে নির্বাচন কমিশন ভালো। আর না জিতলে কারচুপি ও নির্বাচন কমিশনকে অভিযুক্ত করে তারা।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি কম ছিল। তবে সিরাজগঞ্জে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, তারা শান্তিপূর্ণ আন্দোলন করতে পারে না বলে নাশকতা সৃষ্টি করে। তাদের উদ্দেশ্য দেশের মানুষকে আগুনে পুড়িয়ে মেরে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকালের (বৃহস্পতিবার) নাশকতা প্রমাণ করে বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল। বৈশ্বিক সংকটকালে তাদের ধারাবাহিক নাশকতা জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেয়া হবে। দেশের মানুষের জানমাল রক্ষায় কোনো নাশকতা সহ্য করা হবে না।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close