দেশজুড়েপ্রধান শিরোনাম

একের পর এক আওয়ামী লীগ নেতাদের ওপর হামলা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে আওয়ামী লীগ নেতাদের ওপর একের পর এক হামলার অভিযোগ পাওয়া গেছে। গত দেড় মাসে অন্তত ছয়জন নেতা হামলার শিকার হয়েছেন। এতে আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীসহ স্থানীয় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সর্বশেষ গত মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বাক্কার আকন্দকে (৩০) কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

জালালপুর ইউনিয়নের চরঝাকালিয়া গ্রামে ঘটনাটি ঘটে। আবু বাক্কার কটিয়াদী পৌর এলাকার পূর্বপাড়া ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। ঝাকালিয়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে কটিয়াদী সদরে নিজ বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। তাকে কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে গত দেড় মাসে হামলার শিকার হয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুকুল ইসলাম ফারুক, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূরুল হক ও যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান মামুন। বেশির ভাগ ক্ষেত্রে মুখোশধারী দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে হামলা করেছে।

এছাড়া গত ১৭ অক্টোবর মামুদপুর গ্রামের ডোবা থেকে হারেছা বেগম নামে এক গৃহবধূর এবং ৮ অক্টোবর ঘিলাকান্দি গ্রামে ধানখেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার ভোরে সিঁধ কেটে ঘরে ঢুকে ভাট্টা গ্রামের ব্যবসায়ী হাবিবুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, উপজেলা চেয়ারম্যানের করা অভিযোগের তদন্ত করা হচ্ছে। খুব শিগগিরই এলাকার পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে।

Related Articles

Leave a Reply

Close
Close