বিনোদন

ফের আলোচনায় উর্বশী

ঢাকা অর্থনীতি ডেস্ক: পেশার চেয়ে নিজের লাইফস্টাইল আর ফ্যাশনের জন্য বেশি আলোচনায় আসেন বলিউড তারকা উর্বশী রাউতেলা। কখনো তাঁর আঙুলে কোটি রুপির আংটি, কখনো পরনে লাখ লাখ টাকার লেহেঙ্গা বা শাড়ি। উর্বশীর বিলাসবহুল জীবনযাত্রার ঝলক তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটু উঁকি মারলেই দেখা যায়।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে আবার আলোচনায় এসেছেন উর্বশী। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিওতে উর্বশীর পরনে হলুদ লম্বা শার্ট আর একই রঙের শর্টস। সঙ্গে মানানসই নীল রঙের স্নিকার। বিমান থেকে নেমে তাঁকে একটি গাড়িতে চড়তে দেখা গেছে।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে আবার আলোচনায় এসেছেন উর্বশী।

উর্বশীর পোস্ট করা এই ভিডিওতে দুটি বিষয় নজর কেড়েছে। এক চার্টার্ড বিমান। আর তাঁর সাদা রঙের একটা ব্যাগ। যে বিমানে উর্বশী সফর করছিলেন, মোটেও তা সাদামাটা নয়। তবে এই চার্টার্ড বিমানের মালিক অবশ্য তিনি নন। জানা গেছে, বিমানটির মালিক আম্বানি পরিবারের পুত্র জয়আংশুল আম্বানি। আর বিমানটির মূল্য ৭৩ মিলিয়ন ডলার।

উর্বশী তাঁর ইনস্টার পাতায় এই সফরের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন। এই ছবিগুলোতে তাঁকে বিমানে নানান মেজাজে দেখা গেছে।

ছবিগুলোতে তাঁর পাশে এক সাদা রঙের সুন্দর ব্যাগ দেখা গেছে। এই ব্যাগের দামে যে কেউ অনায়াসে একটি গাড়ির মালিক হতে পারবেন। নামীদামি ফরাসি ব্র্যান্ড ক্রিশ্চিয়ান দিওরের ব্যাগটির দাম ১৫ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২০ লাখ টাকা।

শিগগির উর্বশীর তামিল ছবিতে অভিষেক হতে চলেছে। এই সায়েন্স ফিকশন ছবিটির বাজেট ২০০ কোটি রুপি। উর্বশীকে এই সিনেমায় এক আইআইটির ছাত্রীর ভূমিকায় দেখা যাবে। এ ছাড়া ‘ব্ল্যাক রোজ’ ছবিতে অভিনয় করছেন তিনি। ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর অবিনাশ’–এ উর্বশীর বিপরীতে আছেন রণদীপ হুদা।

Related Articles

Leave a Reply

Close
Close