দেশজুড়েপ্রধান শিরোনাম

এডিসের লার্ভা পাওয়ায় ৬ বাড়ির মালিককে জরিমানা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ডেঙ্গু রোগের বাহক এডিস মশার লার্ভা পাওয়ায় নগরীর ৬ বাড়ির মালিককে ৪৪ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) নগীরর ১১৮টি বাড়ি পরিদর্শন করে ৪টি বাড়িতে এডিস মশার লার্ভা এবং ২টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করে সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত ।

এসময় ১৯৩ ফকিরাপুলের নির্মাণাধীন একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১০ হাজার টাকা, ৪৩/১ হাজারীবাগ শেরে বাংলা রোডের বাড়ির ছাদে পরিত্যক্ত টায়ারে এডিসের লার্ভা পাওয়ায় ২৫ হাজার টাকা এবং কেএমদাস লেনের ২টি বাড়িতে লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ পাওয়ায় ৫ হাজার টাকা এবং অভয় দাস লেনের ২টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ বিদ্যমান থাকায় ৪ হাজার টাকাসহ সর্বমোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল ১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বড় মগবাজার ওয়ারলেস এলাকার ৩২টি বাড়ি, ম্যাজিস্ট্রেট বাবর আলি হাজারীবাগ শেরে বংলা এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ফকিরাপুল এলাকার ২০টি বাড়ি এবং হাটখোলা রামকৃষ্ণ মিশন কে এম দাস লেন পরিদর্শন করেন।

Related Articles

Leave a Reply

Close
Close