আমদানি-রপ্তানীশিল্প-বানিজ্য

এফবিসিসিআইর নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালনা পর্ষদ ২০১৯-২১ মেয়াদের দায়িত্ব নিয়েছেন নর্বনির্বাচত সভাপতি শেখ ফজলে ফাহিম। দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআইয়ের ২৪তম সভাপতি হলেন তিনি।

একই সঙ্গে দায়িত্ব নেন নবনির্বাচিত জ্যেষ্ঠ মুনতাকিম আশরাফ, সহসভাপতি সিদ্দিকুর রহমান, দিলীপ কুমার আগারওয়ালা, মীর নিজাম উদ্দিন, নিজাম উদ্দিন রাজেশ, রেজাউল করিম রেজনু ও হাসিনা নেওয়াজ।

দায়িত্ব গ্রহণকালে শেখ ফজলে ফাহিম দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালনা-পর্ষদ ও সমগ্র ব্যবসায়ী সম্প্রদায়কে নিয়ে এ সংগঠনের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। দেশের ক্রমবর্ধমান অর্থনৈতিক অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে শীর্ষ বাণিজ্য সংগঠন হিসেবে এফবিসিসিআই অর্থনীতির বিনির্মাণ প্রক্রিয়ায় যথাযথ ভূমিকা পালন করে যাবে জানান শেখ ফাহিম করেন।

এফবিসিসিআইয়ের সদ্য বিদায়ী সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিন নবনির্বাচিত পরিচালনা পর্ষদ তাদের যোগ্যতা, দক্ষতা ও প্রত্যয় নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এফবিসিসিআইয়ের সবচেয়ে সফল পর্ষদ হিসেবে ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।\

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close