দেশজুড়েপ্রধান শিরোনাম

এবার গাবতলী থেকে হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগীে আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: আলোচিত হেলেনা জাহাঙ্গীর সদ্য আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত পাওয়ার পর এবার তার আরও দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব। তারা হলেন হাজেরা খাতুন ও সানাউল্লাহ নূরী।

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিবর্গের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত হেলেনা জাহাঙ্গীরের অন্যতম সহযোগী হাজেরা খাতুন এবং সানাউল্ল্যাহ নূরীকে রাজধানীর গাবতলী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানান তিনি।

জানা গেছে, হেলেনা জাহাঙ্গীরের আইপি টিভি জয়যাত্রা টেলিভিশনের জেনারেল ম্যানেজার ছিলেন হাজেরা খাতুন ও কো-অর্ডিনেটর ছিলেন সানাউল্লাহ নূরী।

এদিকে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে করা মামলায় হেলেনা জাহাঙ্গীরকে গত রোববার (১ আগস্ট) গ্রেপ্তার দেখানো হয়। গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হেলেনাকে গ্রেফতার দেখানো হয়। ওই মামলায় তিন দিনের রিমান্ডে আছেন তিনি।

হেলেনা জাহাঙ্গীর আওয়ামী চাকরিজীবী লীগ নামে একটি সংগঠন করে আলোচনায় আসেন। আওয়ামী লীগ এ ধরনের সংগঠনকে অনুমোদনহীন ও ভুঁইফোড় বলে উল্লেখ করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close