দেশজুড়ে

এবার নৌ পথে শিবালয় পুলিশের অভিযান

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে মানিকগঞ্জের পদ্মা- যমুনায় নৌ-পথে নৌকা ও ট্রলারযোগে যাত্রী পরিবহন বন্ধে জেলা পুলিশের উদ্যোগে নৌ পেট্রোল পুলিশের অভিযান শুরু হয়েছে।

শনিবার থেকে পদ্মা-যমুনায় নৌ- পেট্রোল পুলিশের অভিযান শুরু করেন অতিরিক্ত পুলিশ সুপার( শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা। এ সময় দুইটি লঞ্চ যোগে টহল কালে মুন্সিগঞ্জের লৌহজং থেকে কুড়িগ্রামগামী ইটভাটার অর্ধশতাধিক শ্রমিক বোঝাই একটি নৌকা উল্টোপথে ফিরিয়ে দেয়া হয়। এবং করোনা ভাইরাসের প্রার্দুভাব না কমা পর্যন্ত নির্দিষ্ট স্থানে থাকার নির্দেশ দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, করোনা সংক্রমন রোধে মহাসড়সহ গুরুত্বপুর্ণ স্থান গুলোতে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া আরিচা-কাজিরহাট, পাটুরিয়া-দৌলতদিয়াসহ অভ্যন্তরীন রুটে ফেরি, লঞ্চ, স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। তবে, এক শ্রেণীর অসাধু ট্রলার মালিক-শ্রমিকরা গোপনে এসকল রুটে যাত্রী পারাপার করছে। এ কারনে তাদের মাধ্যমে করোনা সংক্রমণ ছড়াতে পারে। এ কারনে জেলা পুলিশের নির্দেশনায় নৌ- পেট্রোল পুলিশ টহল চালু করা হয়। করোনার প্রার্দুভাব পর্য়ন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

অভিযানে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মিজানুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশ নেন।

Related Articles

Leave a Reply

Close
Close