দেশজুড়ে

গুলি করে জাপান ট্যোবাকোর কর্মকর্তার ১৬ লক্ষাধিক টাকা ছিনতাই

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় গুলি করে স্থানীয় জাপান ট্যোবাকোর পরিবেশকের ১৬ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের মারধরে পরিবেশক নূরুল হক রতন ও কর্মচারী সোহেল আহত হন।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে চান্দনা চৌরাস্তার সিয়াম ফিলিং স্টেশনের কাছে ঢাকা-জয়দেবপুর সড়কে এ ঘটনা ঘটে।

নূরুল হক রতন জানান, তিনি ছয় কর্মচারী নিয়ে চান্দনা চৌরাস্তার অফিস থেকে ১৬ লাখ ৪১ হাজার টাকা নিয়ে ঢাকা সড়কের মাছ বাজারের পাশের পূবালী ব্যাংকে টাকা জমা দেয়ার উদ্দেশ্যে হেঁটে রওয়ানা দেন। অফিস থেকে কিছুদূর যাওয়ার পর সকাল পৌনে ১১টার দিকে পিছন থেকে ৬-৭জন দুর্বৃত্ত লাঠিসোটা ও রড নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে তিনি ও কর্মচারী সোহেল আহত হন। এক পর্যায়ে ছিনতাইকারীরা চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে সোহেলের হাতে থাকা টাকার ব্যাগ নিয়ে দ্রুত মোটরসাইকেল যোগে জয়দেবপুর শহরের দিকে চলে যায়।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার চৌধুরী বলেন, এক রাউন্ড গুলি করে ছিনতাইকারীরা টাকা গুলো ছিনতাই করে নিয়ে গেছে বলে শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কেউ অভিযোগ করেনি।

Related Articles

Leave a Reply

Close
Close