দেশজুড়েপ্রধান শিরোনাম

এমসি কলেজ গণধর্ষণ মামলার অভিযোগপত্র দাখিল আজ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীর সামনে গৃহবধূ গণধর্ষণ মামলার দুই মাসেরও বেশি সময় পার হওয়ার পর আদালতে অভিযোগপত্র দাখিল করতে যাচ্ছে পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের।

আজ বৃহস্পতিবার এ অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে বলে জানা গেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরাণ থানার (ওসি তদন্ত) পরিদর্শক ইন্দ্রনীল ভট্টাচার্য এটি দাখিল করবেন।

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তুলে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় করা মামলায় আট আসামি ছাত্রলীগের সাইফুর রহমান, তারেকুল ইসলাম তারেক, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল ইসলাম, মাইফুজুর রহমান মাসুম, রাজন ও আইনুল কারাগারে রয়েছে।

এর আগে ২৯ নভেম্বর দুই মাস পর আসামিদের ডিএনএ প্রতিবেদন প্রকাশ করা হয়। তাতে ধর্ষণের সংশ্লিষ্টতা মিলেছে বলে জানানো হয়।

গত ২৫ সেপ্টেম্বর রাত পৌনে ৮টার দিকে সিলেট এমসি কলেজের ছাত্রাবাসের ভেতরে একটি রাস্তায় প্রাইভেটকারের মধ্যেই গৃহবধূকে গণধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ ঘটনায় ৬ জনকে আসামি করে ওইদিন রাতেই মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানায় নির্যাতিতা নারীর স্বামী বাদী হয়ে মামলা করেন।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, মামলার আসামিদের ডিএনএ টেস্টের প্রতিবেদন না পাওয়ায় চার্জশিট দাখিলে বিলম্ব হচ্ছে। সেই প্রতিবেদন গত রোববার হাতে পায় তদন্ত পুলিশ।

এ মামলায় আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়। পুলিশ ও র‌্যাব ৭২ ঘণ্টার মধ্যে সিলেট অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে এজাহারভুক্ত ছয় আসামিসহ আটজনকে গ্রেফতার করে। ১ ও ৩ অক্টোবর আট আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করে পাঠানো হয় ঢাকার ল্যাবে। ডিএনএর পরীক্ষার প্রতিবেদন গত রোববার তদন্তকারী কর্মকর্তার হাতে পৌঁছায়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close