আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

এলিভেটেড এক্সপ্রেসওয়ে ক্ষতিগ্রস্তদের চেক প্রদান

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মানে দ্বিতীয় ধাপে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও অধিগ্রহণ করা জমির মালিকদের হাতে ১২ কোটি ৫৬ লাখ টাকার চেক হস্তাস্তর করা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকার এলিভেটেড এক্সপ্রেসওয়ের বেসিন প্ল্যান এরিয়ায় ৪৮জন ভুক্তভোগীর হাতে এই চেক হস্তান্তর করেন ঢাকা জেলা প্রশাসক (ডিসি) শহীদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (ভূমি অধিগ্রহণ) কাজী হাফিজুল আমিন, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মুঈনুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন ও আশুলিয়া সচেতন নাগরিক কমিটির সভাপতি লায়ন ইমাম হোসেন প্রমূখ।

এসময় ঢাকা জেলা প্রশাসক (ডিসি) শহীদুল ইসলাম বলেন, যারা ক্ষতিগ্রস্ত লোক, যাদের জমি সরকার অধিগ্রহণ করেছেন এটা তাদের টাকা। আমরা আজ এখানে ৪৮ জনকে সাড়ে ১২ কোটি টাকার ওপরে দিয়েছি। আমরা একটি মেসেজ দিতে চাই যে, টাকা নিতে কোন ধরনের ঘোরাঘুরি করা লাগে না। কোন প্রকার হয়রানি ছাড়াই অধিগ্রহণের টাকা পাওয়া যায়। কাউকে কোন ধরনের টাকা দিতে হবে, হয়রানি হতে হবে না। মুল মেসেজটা হলো কোন দালালকে টাকা দেওয়া লাগে না। আমরা টাকা ক্ষতিগ্রস্তদের দোরগোড়ায় পৌছে দেই। এর আগেও আমরা চেক বিতরণ করেছি। আজকের পরেও আমরা ক্ষতিগ্রস্তদের দোরগোড়ায় গিয়ে চেক প্রদান করবো। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্ত সবাইকে তাদের টাকা প্রদান করা হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জিল্লুর রহমান বলেন, আমরা খুব দ্রুত এবং ঝামেলা ছাড়াই চেক বুঝে পেলাম। এতো তারাতাড়ি ও ঝামেলা ছাড়াই টাকা পাবো এটা কখনও ভাবি নি। এজন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ জানাই।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close