খেলাধুলা

এশিয়া কাপের আগে বিশাল ধাক্কা খেল পাকিস্তান

ঢাকা অর্থনীতি ডেস্ক: আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে বসছে এশিয়া কাপের ১৫তম আসর। এ আসর শুরু হওয়ার আগে বিশাল ধাক্কা খেল পাকিস্তান। ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন বোলিং অ্যাটাকের সবচেয়ে বড় নাম শাহিন শাহ আফ্রিদি।

আফ্রিদির ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নেদারল্যান্ডসে সফররত অবস্থায় পায়ের ইনজুরিতে পড়েছেন শাহিন। চোট রিকভারির জন্য চিকিৎসকরা তাকে ৪ থেকে ৬ সপ্তাহের মতো বিশ্রাম নিতে বলেছেন। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে গেল টেস্টেও চোট পেয়েছিলেন এ পেসার।

পিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শাহিন শাহ আফ্রিদি এশিয়া কাপে খেলতে পারবে না। ও পায়ের ইনজুরিতে পড়েছে। শাহিন খেলতে পারবে না ইংল্যান্ডের বিপক্ষে সিরিজেও। কারণে তাকে ৬ সপ্তাহের মতো বিশ্রামে থাকতে হবে। ও এখন থেকেই চোট কাটিয়ে উঠার বিষয়ে কাজ করে যাচ্ছে।’

আফ্রিদি ছিটকে পড়ায় নতুন কাউকে দলে নেবে পাকিস্তান। কে হবেন সেই ব্যক্তি, তা এখনো জানায়নি পিসিবি। ধারণা করা হচ্ছে আগামী কয়েক দিনের মধ্যেই তার নাম ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের সিরিজ শুরু হবে আগামী সেপ্টেম্বর মাসের ২০ তারিখ থেকে। ওই সিরিজে দুদল ৭টি টি-টোয়েন্টি ম্যাচে একে অপরের মুখোমুখি হবে।

পাকিস্তান স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতেখার আহমেদ, খুলদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহ নেওয়াজ দাহানি ও উসমান কাদির।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close