বিশ্বজুড়ে

কনের মাকে নিয়ে পালিয়ে গেল বরের বাবা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পারিবারিকভাবে জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানে নিজের পছন্দের মানুষকে আপন করে নেওয়ার চিন্তায় বিভোর ছিলেন পাত্রপাত্রী। তবে সেই বিয়েতে গুড়েবালি দিলেন তাদের অভিভাবকরাই। মুহূর্তেই যেন বিয়ের স্বপ্ন বিষাদে পরিণত হলো।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের অনুষ্ঠানের কয়েকদিন আগে কনের মাকে নিয়ে পালিয়ে গেছেন বরের বাবা। আজব এই ঘটনাটি ঘটেছে ভারতের সুরাট এলাকায়।

প্রতিবেদনে বলা হয়, হতে পারতেন তাঁরা বেয়াই-বেয়ান। কিন্তু হয়ে গেলেন স্বামী-স্ত্রী। আপাতত বিয়ে না করলেও, সেই দিকেই গড়াচ্ছে পরিস্থিতি। ছেলের বিয়ে দিতে গিয়ে হবু পুত্রবধূর মাকে নিয়ে পালালেন ছেলেরই বাবা। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে ওই এলাকায়।

ভারতের স্থানীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ১০ জানুয়ারি থেকে কনের মা ও পাত্রের বাবার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাঁদের ছেলেমেয়ের বিয়ের দিন স্থির হয়। কিন্তু তার আগেই বাড়ি থেকে পালিয়ে গেছেন তাঁরা।

এই ঘটনায় সব থেকে বেশি ভেঙে পড়েছেন বর ও কনে। কারণ তাঁদের বিয়ের ঠিক আগে মা-বাবার এমন কাণ্ড ঘটিয়েছেন। কীভাবে সবার সামনে মুখ দেখাবেন সেটাই ভেবে পাচ্ছেন না তাঁরা।

পালিয়ে যাওয়ার পর থেকে বরের বাবা ও কনের মায়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁদের নামে নিখোঁজ ডায়রি পর্যন্ত করা হয়েছে। পালিয়ে গিয়ে তাঁরা বিয়ে করেছেন কি না, এখন পর্যন্ত সেটাও জানা যায়নি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close