বিনোদন

করোনাভাইরাসকে খতম করতে চীন যাচ্ছেন রাখি সাওয়ান্ত !

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিতর্কের রানী রাখি সাওয়ান্ত। যে কোনো বিষয়ে তার মুখ খোলা মানে সমালোচনার ঝড়। এবার করোনাভাইরাস নিয়ে মন্তব্য করেছেন তিনি।

বলেছেন, নাসার মারণাস্ত্র নিয়ে এই ভাইরাস খতম করতে চীনে যাবেন। করোনা ভাইরাস হত্যা করে তবেই দেশে ফিরবেন বলে বিস্ফোরক দাবি রাখি সাওয়ান্তের।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনা ভাইরাসকে খতম করতে চীনে উড়ে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে শেষ না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

এরপরই নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে রাখি বলেন, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তার জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনা ভাইরাসকে শেষ করে দেশে ফিরতে পারবেন বলে মন্তব্য তার।

রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মারণাস্ত্র তিনি নিয়ে এসেছেন। নাসার সেই মারণাস্ত্র দিয়েই চীনের করোনা ভাইরাসকে শেষ করা হবে বলে দাবি করেন রাখি।এমন মন্তব্যের জেড়ে নতুন করে বিতর্কের মুখে পড়েছেন রাখি। অনেকেই প্রতিবাদ করে জানিয়েছেন, এরকম কৌতুক না করলেও তিনি পারতেন। করোনা ভাইরাস নিয়ে এভাবে মজা করা ঠিক হয়নি। এছাড়া রাখি চীনে যাচ্ছেন কিনা তারও কোনও সত্যতা পাওয়া যায়নি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close