দেশজুড়েপ্রধান শিরোনাম

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ গ্রেপ্তার ৫

ঢাকা অর্থনীতি ডেস্কঃ যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পিটিয়ে তিন কিশোরকে হত্যার ঘটনায় কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

ঘটনার পর কেন্দ্রের ১০ জনকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার সময় পাঁচ জনের জড়িত থাকার প্রমাণ মেলে। পরে ওই পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- কেন্দ্রর তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, ফিজিক্যাল ইন্সট্রাক্টর শাহানূর এবং ওমর ফারুক।

নিহত কিশোর পারভেজ হাসান রাব্বির বাবা শুক্রবার সন্ধ্যায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষকে আসামি করে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এ ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িক বরখাস্ত করেছে।

গত ৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে মারামারির ঘটনায় কেন্দ্রের সিসিটিভি ফুটেজ দেখে ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। এরপর বৃহস্পতিবার দুপুরে কর্মকর্তাদের উপস্থিতিতে আনসার সদস্য ও তাদের নির্দেশে কয়েকজন কিশোর অন্তত ১৮ জনকে বেধড়ক মারধর করে। মারধর ও নির্যাতনে অসুস্থরা অজ্ঞান হয়ে গেছে মনে করলেও পরে তারা বুঝতে পারেন এরা মারা গেছে। মৃতদের মরদেহ সন্ধ্যার পর এক এক করে হাসপাতালে এনে রাখা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close