করোনাদেশজুড়েপ্রধান শিরোনাম

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন সিএমপি’র উপ-পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদকঃ করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের সদস্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোঃ মিজানুর রহমান (৪৭)।

তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোর ৩টা ৪১ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । গত ২৩ জুন তার “কোভিড ১৯” পজেটিভ শনাক্ত হয়। উন্নত চিকিৎসার জন্য তিনি গত ২৮ জুন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।

বিসিএস (পুলিশ) ক্যাডারের ২২তম ব্যাচের এ কর্মকর্তা ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি ১৯৭৩ সালে শরীয়তপুর জেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সকালে রাজারবাগ পুলিশ লাইন্সে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরদেহ রাজধানীর রায়েরবাজার কবরস্থানে দাফন করা হবে।

“করোনায় সিএমপি’র উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমানের মৃত্যুতে আইজিপি’র শোক” করোনা ভাইরাস সংক্রমণে “কোভিড-১৯” আক্রান্ত হয়ে করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ সোমবার এক শোক বার্তায় আইজিপি বলেন, করোনা সংক্রমণ থেকে জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে জীবন দিলেন আমাদের প্রিয় সহকর্মী বিসিএস (পুলিশ) ক্যাডারের গর্বিত সদস্য উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান। তিনি সৎ, নিষ্ঠাবান ও পেশাদার কর্মকর্তা ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশ একজন দক্ষ ও আদর্শ কর্মকর্তাকে হারালো। দেশ ও দেশের মানুষের কল্যাণে তাঁর আত্মত্যাগ চিরভাস্মর হয়ে থাকবে। বাংলাদেশ পুলিশ গর্বভরে শ্রদ্ধার সাথে তাঁকে স্মরণ করবে।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close