করোনাবিনোদন

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে জাদুশিল্পী জুয়েল আইচ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন জাদুশিল্পী জুয়েল আইচ।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর স্ত্রী বিপাশা আইচ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। সপরিবারে করোনা আক্রান্ত হওয়ার পর তার স্ত্রী ও মেয়ে সুস্থ হয়ে উঠলেও তিনি এখনও হাসপাতালে ভর্তি আছেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে বিপাশা আইচ বলেন, ‘তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই হাসপাতালে নেওয়া হয়। কিন্তু প্রথমে যে হাসপাতালের নিয়ে যায় ওখানে চিকিৎসাসেবায় ভালো ছিল না তাই আমরা পরে জুয়েলকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করি।’

বিপাশা আইচ জানান, জুয়েল আইচের জ্বর, কাশি রয়েছে। শ্বাসকষ্ট না থাকলেও অক্সিজেন দেওয়া হচ্ছে। কোনো কিছুর স্বাদ-গন্ধ পাচ্ছেন না। খাবারে একরকম অনীহা কাজ করছে। করোনা ছাড়াও জুয়েল আইচ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন।

গত ৪ নভেম্বর থেকে জুয়েল আইচ জ্বরে আক্রান্ত হলে চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করান, পাশাপাশি বুকের সিটি স্ক্যান করান। পরে পরীক্ষার ফল হাতে পেয়ে জানতে পারেন, তার করোনা পজিটিভ। তার ফুসফুসও সংক্রমিত হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার (৯ নভেম্বর) দিবাগত রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close