প্রধান শিরোনামবিশ্বজুড়ে

করোনা পজিটিভ রোগীকে জুতাপেটা, অন্তঃসত্ত্বা স্ত্রীকে হেনস্তা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনা পজিটিভ রোগীকে ছেলের সামনে জুতাপেটা এবং তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে হেনস্তা করা হয়েছে।

আনন্দবাজারের খবরে বলা হয়, কলকাতার পাটুলি থানার কেন্দুয়ায় একটি বহুতল ভবনে বসবাসরত একটি পরিবার এই অভিযোগ করেছে। অন্তঃসত্ত্বা নারীর স্বামী করোনা আক্রান্ত এবং হোম আইসোলেশনে আছেন। তবে তিনি শারীরিকভাবে সুস্থ। এরপরওা ওই ফ্ল্যাটে তার থাকা নিয়ে বেশ কয়েক দিন ধরেই প্রতিবেশীরা আপত্তি জানাচ্ছিলেন। এ নিয়ে প্রতিবেশীদের সঙ্গে কয়েকবার বাকবিতন্ডাও হয়।

মঙ্গলবার সকালে ওই ব্যক্তির স্ত্রী ছাদে গেলে তার উদ্দেশ্যে ভবনের কয়েকজন আপত্তিকর মন্তব্য করেন। তিনি এবং তার স্বামী এই ঘটনার প্রতিবাদ করলে, তাদের হেনস্তা করা হয়। ছেলের সামনেই ওই লোককে জুতা পেটা করা হয় বলে অভিযোগ করেছেন তার স্ত্রী। তার দাবি, তাকেও হেনস্তা করা হয়েছে।

এ বিষয়ে পাটুলি থানায় ই-মেইল করে অভিযোগ জানিয়েছেন ওই দম্পতি। পুলিশ আক্রান্তের সঙ্গে কথাও বলেছে। ঠিক কী ঘটনা ঘটেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ওই ভবনের বাসিন্দারা। তাদের দাবি, এমন কোনো ঘটনাই ঘটেনি।

তারা পাল্টা অভিযোগ করে বলেন, ওই ফ্ল্যাটে একজন করোনা রোগী রয়েছেন, কিন্তু পরিবারের সদস্যরা সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছেন না। তারা ভবনের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করছেন। লিফট ব্যবহার করছেন। তাতে অন্যদেরও আক্রান্ত হওয়ার আশঙ্কা থেকে যাচ্ছে। তবে কেউ তাদের নিগ্রহ করেনি বলে দাবি করেন। তারাও থানায় ওই পরিবারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close