দেশজুড়েপ্রধান শিরোনাম

করোনা সন্দেহে সিঙ্গাপুর ফেরত শিশু বিমানবন্দর থেকেই হাসপাতালে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনার লক্ষণ থাকায় সিঙ্গাপুর ফেরত এক শিশুকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার (০৯ মার্চ) সন্ধ্যায় তাকে হাসপাতালে নেয়া হয়।

বিমানবন্দর স্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ শাহরিয়ার সাজ্জাদ এ তথ্য নিশ্চিত করে জানান, ওই শিশু সিঙ্গাপুরে একটি হাসাপাতালে চিকিৎসাধীন ছিল।এর আগে দুপুরে ইতালি ও স্পেন থেকে আসা আরও দুইজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

শাহরিয়ার সাজ্জাদ বলেন, ‘ইতালি থেকে আসা দুজন এবং সিঙ্গাপুর থেকে আসা এক শিশুকে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মাঝে করোনাভাইরাস আক্রান্তের উপসর্গ রয়েছে।’তবে স্পেন থেকে আসা ওই ব্যক্তির মধ্যে করোনার উপসর্গ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

রোববার(৮ই মার্চ) দেশে প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগী শনাক্তের কথা জানায় আইইডিসিআর। করোনা আক্রান্ত তিনজনের মধ্যে দুইজন ইতালি ফেরত এবং একজন দেশে ছিলেন।

এদিকে সোমবার(৯ মার্চ) সকাল পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস আক্রান্ত নতুন কোনো রোগী পাওয়া যায়নি বলে জানান রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

বিস্তারিত আসছে..

Related Articles

Leave a Reply

Close
Close