দেশজুড়ে

কলেজছাত্রীকে অপহরণে ব্যর্থ হয়ে কুপিয়ে হত্যাচেষ্টা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় প্রকাশ্যে দিবালোকে বিন্তু (২০) নামে এক কলেজছাত্রীকে অপহরণে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কলেজ থেকে বাড়ি ফেরার পথে পৌর এলাকার নাওতলা মহল্লার মমিন কমিশনারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত কলেজছাত্রীর নাম খাদিজা আক্তার (২০)। চিকিৎসার জন্য তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, মঙ্গলবার বিকেলে খাদিজা সোনাইমুড়ী সরকারি কলেজ থেকে রিকশায় করে বাড়ি ফিরছিলেন। রিকশাটি নাওতলা মহল্লায় পৌঁছালে হেলমেট ও মুখোশ পরা তিন যুবক রিকশার গতি রোধ করেন। এরপর চালককে মারধর করে খাদিজাকে অপহরণের চেষ্টা করেন। এ সময় কলেজছাত্রী চিৎকার দিলে সন্ত্রাসীরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ প্রথম আলোকে বলেন, ‘এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

Related Articles

Leave a Reply

Close
Close