বিশ্বজুড়ে

কানাডায় বিজয়ের ৫০তম সুবর্ণজয়ন্তী

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার উদ্যোগে কানাডার মন্ট্রিয়লে ৫০তম বিজয় দিবস উদযাপন করা হয়েছে। গত শনিবার (১৮ ডিসেম্বর) মন্ট্রিয়লের পার্ক ভিউ রিসিপশন হলে উৎসাহ-উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় বিজয়ের ৫০ বছর পূর্তিতে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়।

এ অনুষ্ঠানের সভাপতিত্বে সঞ্চালনা করেন, কুইবেক আওয়ামী লীগের সভাপতি মুন্সী বশীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন ও শাহ মো. ফায়েক ।

মুন্সী বশীর বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আমরা প্রবাস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি।

অনুষ্ঠনে আরও বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হুসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা হাজী মাসুদুর রহমান, মহিলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক- সাজেদা হোসেন, বাবু সুনীল গোমেজ, আব্দুল মতিন, শাহ মো. ফায়েক, মুক্তিযোদ্ধা রশিদ খান, মো. শাহজাহান, রমেন আলম, শরীফ উল্লাহ, রণজিৎ মজুমদার, তানবির উদ্দিন।

মহামারী ভাইরাসের সব সতর্কতামূলক ব্যবস্থা ও কানাডা সরকারের সব নিয়ম ও নীতি পালন করে সাহ মো. ফায়েক এর একক সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে সমাপ্ত হয়।

Related Articles

Leave a Reply

Close
Close