আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

কালিয়াকৈরে অপহরণকৃত ২ শিক্ষার্থী আশুলিয়ায় উদ্ধার, গ্রেপ্তার ২

ঢাকা অর্থনীতি প্রতিবেদকঃ গাজীপুর থেকে অপহরণের একদিন পর সাভারের আশুলিয়া থেকে দশম শ্রেণির দুই শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত অপহরণকারী হলেন মো. মহিন (১৮)। তিনি বগুড়া জেলার সোনাতলা থানার রানীপাড়া গ্রামের মো. ফিরোজের ছেলে। তিনি একই এলাকায় বসবাস করে শুভ ও উজ্জলের সাথে একই ক্লাসে শ্রেণিতে পড়েন।

এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ করা হলে, বিকাশের মাধ্যমে পাঠানো ১০ হাজার টাকার সূত্র ধরে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। অভিযানের একপর্যায়ে গতকাল (২২ মে) সকালে সাভারের জামগড়া থেকে উজ্জ্বল ও শুভকে উদ্ধার করা হয়। মহিনসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাবেদ মাসুদ জানান, মঙ্গলবার (২১ মে)  সকালে গাজীপুরের কালিয়াকৈরের বাসা থেকে উজ্জ্বল খান ও মেহেদী হাসান শুভকে ফোনে ডেকে নেয় বন্ধু মহিন। বেড়ানোর কথা বলে আশুলিয়ার জামগড়া এলাকায় তাদের নিয়ে যায় সে। সেখানে আটকে রেখে তাদের মারধর করে মহিন ও তার সহযোগীরা। ওইদিন রাতে মুঠোফোনে দুই পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

তিনি আরও বলেন, এ ঘটনায় বুধবার (২২ মে) দুপুরে থানায় একটি মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে অপহরণের ঘটনায় জড়িত বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close