দেশজুড়েপ্রধান শিরোনাম

কাশিমপুর কারাগার থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদি নিখোঁজ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দী থাকা হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি আবু বকর সিদ্দিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ১৫ ঘণ্টা সন্ধান চালিয়েও তাকে পাওয়া যায়নি। কারাগার সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

কাশিমপুর কারাগার সূত্রে জানা গেছে, কয়েদি আবু বকর সিদ্দিককে ২০১১ সালের ১৫ জুলাই রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে হস্তান্তর করা হয়। ২০১২ সালের ২৭ জুলাই তার সাজা সংশোধন করে তাকে যাবজ্জীবন দণ্ডাদেশ দেওয়া হয়। কয়েদি আবু বকর সিদ্দিক সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আবাদ চণ্ডীপুরের তেছের আলী গাইনের ছেলে। সে সাতক্ষীরার শ্যামনগর থানার একটি হত্যা মামলার আসামি।

নাম প্রকাশে অনিচ্ছুক কাশিমপুর কারাগারের একজন কমর্কতা জানান, কাশিমপুর অনেক বড় কারাগার। সে কারাগারের ভেতরেই কোথাও লুকিয়ে থাকতে পারে। এর আগে ২০১৫ সালের ১৩ মে সন্ধ্যায়ও কয়েদি আবু বকর সিদ্দিক আত্মগোপন করে সেল এলাকায় সেফটি ট্যাংকির ভেতরে লুকিয়ে ছিল। অনেক খোঁজাখুজি শেষে পরদিন তাকে একটি ট্যাংকির ভেতর থেকে উদ্ধার করা হয়। এবারও তা হতে পারে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close