দেশজুড়ে

কিশোরী গণধর্ষণের ঘটনায় আটক ১

ঢাকা অর্থনীতি ডেস্ক: কিশোরগঞ্জ জেলার ভৈরবের জগন্নাথপুরে ১৩ বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাবু মিয়া অপু (১৭) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

সোমবার (২৭ জানুয়ারি) ভোর রাতে তার নিজ বাড়ি থেকে অপুকে আটক করে র‌্যাবের একটি দল। অপু একজন শহরের চিহ্নিত ছিনতাইকারী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব। অপু শহরের জগন্নাথপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানায়, চাঞ্চল্যকর এই কিশোরী গণধর্ষণের ঘটনার পর তারা গোপনে তৎপরতা চালায়। এতে করে গণধর্ষণে জড়িত অন্যতম এই অভিযুক্তকে আটক করতে সক্ষম হন। এই ঘটনার সঙ্গে অপুসহ জড়িত আরও চারজনকেও খুব শীঘ্রই আটক করতে সক্ষম হবেন তারা।

র‌্যাব আরও জানায়, ঘটনার দিন ওই কিশোরীর সঙ্গে বাসে নরসিংদী থেকে সখ্যতা গড়ে তোলে অপুদের চক্রের এক সদস্য। পরে ভৈরব নামার পর তাকে সিলেট যাবার বাসে তুলে দেওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে যায় এবং বাকী ৪ সহযোগীকে ঘটনাস্থলে যাওয়ার আমন্ত্রণ জানায়।

এর আগে, গত ১৫ই জানুয়ারী বুধবার রাতে গণধর্ষণের শিকার হয় ১৩ বছর বয়সী ওই কিশোরী। পরদিন, বৃহস্পতিবার দুপুরে তার খালা বিলকিছ বেগম বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে অভিযুক্ত করে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ১৮ই জানুয়ারী শনিবার, কিশোরগঞ্জের আদালতে ২২ ধারায় ওই কিশোরীর জবানবন্দী রেকর্ড করেন বিচারক। বর্তমানে ধর্ষিতা কিশোরী গাজীপুরের কোনাবাড়ি কিশোরী উন্নয়নকেন্দ্রে রয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close