দেশজুড়ে

কুমিল্লায় গণপিটুনিতে ডাকাত নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লার চান্দিনায় গণপিটুনিতে রিপন (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে। বুধবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া এলাকায় গণপিটুনির পর ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত রিপন কুমিল্লা বরুড়া উপজেলা বাঁশতলী গ্রামের রমিজ উদ্দিন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ১২টায় ১০/১২ জনের একটি ডাকাতদল ডুমুরিয়া গ্রামের রফিক মুহুরীর বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় স্থানীয় লোকজন ধাওয়া করে রিপনকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ভোর পৌঁনে ৪টায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাত রিপন এর বিরুদ্ধে বরুড়া থাকায় ৫টি ডাকাতি মামলা রয়েছে। ডুমুরিয়া গ্রামের রফিক মুহুরীর বাড়িতে ডাকাতির ঘটনায় এবং গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় থানায় পৃথক দুটি মামলা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close