দেশজুড়েপ্রধান শিরোনাম

কুয়াকাটায় পর্যটকদের মারধর করে টাকা ছিনতাই,আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্ক:পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটককে মারধর করে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৭ মে) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। শনিবার (৬ মে) বিকেলে কুয়াকাটা জিরো পয়েন্ট সংলগ্ন হোটেল কুটুমবাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বায়জিদ ও তানভীর শান্ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী থেকে শনিবার (৬ মে) সকালে তিন মেয়ে ও দুই ছেলে পর্যটক কুয়াকাটায় আসেন। পরে সারাদিন ঘোরাঘুরি শেষে একই দিন বিকেলে ফিরে যাওয়ার সময় তারা আনন্দবাড়ি গেস্ট হাউজের সামনে আসেন। এ সময় সেখানে চার থেকে পাঁচজন তরুণ তাদের পথ রোধ করে। পরে মারধর করে পর্যটকদের কাছে থাকা ১৩ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। এ সময় ট্যুরিস্ট পুলিশ খবর পেয়ে হোটেল কুটুমবাড়ির সামনে থেকে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ছিনতাইয়ের অভিযোগে ট্যুরিস্ট পুলিশ দুই তরুণকে গ্রেপ্তার করে। পরে আমাদের কাছে হস্তান্তর করেছেন। মামলা রুজু করার পর তাদেরকে রোববার (৭ মে) সকালে আদালতে পাঠানো হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, শনিবার বিকেলে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পর্যটকদের উদ্ধার করেন। একই সঙ্গে দুই তরুণকে গ্রেপ্তার করে। তবে বাকিরা পালিয়ে যায়।
/এমএম/

Related Articles

Leave a Reply

Close
Close