দেশজুড়ে

কুড়িগ্রামে ইয়াবা-মদ ও গাজাসহ গ্রেফতার ১৮

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৪২ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা, ৬ বোতল ফেনসিডিল ও ১ বোতল মদসহ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোর থেকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। পুলিশ বিজিবি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান পরিচালনা করে। এ ঘটনায় বিভিন্ন থাকায় ১২টি মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- শাহিন মিয়া (২৩), রিপন আলী ব্যাপারী, (৩৯) আনন্দ কর্মকার (৩০), আবু বকর সিদ্দিক (৫৫), তৈয়ব আলী (৩৫) ও কফিল উদ্দিন (২৮), জাহাঙ্গীর আলম (২৩), ফয়সাল হোসেন (২৯) ময়নাল মিয়া (৩৮) রাশেদুল ইসলাম (৩৬), রিতু মিয়া (৪০), মিলন খন্দকার (৪১) ও হুমায়ুন কবির (৩০)।  বাকিদের নাম জানা যায়টি।

পুলিশ জানায়, কুড়িগ্রামের বিভিন্ন থানা এলাকা থেকে পৃথকভাবে এ মাদক উদ্ধার করা হয়। এর মধ্যে রৌমারী থেকে ৬৫৭ পিস ইয়াবা, কচাকাঁটা থেকে ১৫০ গ্রাম গাঁজা এবং ৫ পিস ইয়াবা, ভুরুঙ্গামারী থেকে ২৫ পিস ইয়াবা এবং ১ বোতল অফিসার চয়েজ ব্র্যান্ডের মদ, রাজিবপুর ও নাগেশ্বরী থেকে ৪৩ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

কুড়িগ্রামের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মেনহাজুল আলম জানান, মাদকের বিরুদ্ধে পুলিশসহ সব আইন প্রয়োগকারী সংস্থা সাঁড়াশি অভিযান পরিচালনা করছে। এ অভিযানের আওতায় মাদকদ্রব্যগুলো উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close