দেশজুড়ে

কুড়িগ্রামে প্রায় ২ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুড়িগ্রামের বিভিন্ন সীমান্ত থেকে উদ্ধারকৃত ১ কোটি ৮৭ হাজার টাকা মূল্যের বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে জেলা শহরের ভোকেশনাল মোড় এলাকায় অবস্থিত বিজিবি’র ২২ ব্যাটালিয়নের সদর দপ্তরে এই মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।

বিজিবি’র ২২ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন জানিয়েছেন, বিগত ২০১৫ সালের জানুয়ারী থেকে ২০১৯ সালের ৩১ জুলাই পর্যন্ত সময়ে তাদের দায়িত্বপূর্ণ এলাকা থেকে উদ্ধারকৃত ১০ হাজার ৬১৩ বোতল ফেন্সিডিল, ৭ হাজার ৬৫৮ বোতল মদ, ৭০২ কেজি গাঁজা, ১৮৬ পিচ ইয়াবা টেবলেট, ১১৭ বোতল সিরাপ, ২২ ক্যান বিয়ার ও ৯০ প্যাকেট খৈনি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে এবং আগুন দিয়ে পুড়ে ধ্বংস করা হয়।

এ উপলক্ষে ২২ বিজিবি ব্যাটালিয়নের পরিচালকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিজিবি’র রংপুরস্থ উত্তর-পশ্চিম রিজিয়নের অতিরিক্ত মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল বেনজির আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিজিবি’র রংপুর সেক্টরের কমান্ডার কর্ণেল আবু জাহিদ সিদ্দিকী, জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী ও পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

Related Articles

Leave a Reply

Close
Close