দেশজুড়ে

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার ঈদ সমগ্রী উপহার বিতরন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ “দৃষ্টি প্রতিবন্ধীদের সেবাই যাদের লক্ষ্য” “জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা” পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষ্যে অসহায় ও দুস্থ দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার (১৭ এপ্রিল) সাভারের জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার শপিং কমপ্লেক্সে তৃতীয় দিনের মতো জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

এসময় ১০০ জন , অসহায় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী মানুষের মাঝে দুই প্যাকেট সেমাই, চিনি, দুধ, পোলার চাল, তৈল, ডাল সহ বিভিন্ন আইটেমের ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার এর নেতৃত্বে ঈদ উপহার বিতরন করা হয়

এ সময় সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার বলেন আমাদের একমাত্র আয়ের উৎস সাভারের অন্ধ কল্যান মার্কেট বর্তমান জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী মার্কেটের জমিদারী ভাড়া যা দৃষ্টি প্রতিবন্ধীদের সেবায় ব্যবহার হয়। মহাসচিব আরো বলেন, আমরা তিন বছরের জন্য নির্বাচিত হয়েছি, বিগত দিনে সংস্থা যেভাবে দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে ছিল, আগামীতেও দৃষ্টি প্রতিবন্ধীদের সেবায় কজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close