দেশজুড়ে

কৃষি ব্যাংকের তালা ভেঙে ১১ লাখ টাকা চুরি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রামে কৃষি ব্যাংকের ভল্টের তালা ভেঙে ১১ লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে উপজেলার মিয়াবাজার শাখায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সালমান হায়দার মার্কেটের তৃতীয় তলায় জানালা কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে ভল্টের তালা ভেঙে ১১ লাখ ১৫ হাজার ২শ’ ১৫ টাকা লুট করে তারা। বুধবার (৪ ডিসেম্বর) সকালে কর্মস্থলে যাওয়ার পর ব্যাংক লুটের বিষয়টি জানতে পারেন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা। পরে ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, মিয়াবাজারের সালমান হায়দার মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত বাংলাদেশ কৃষি ব্যাংকের মিয়াবাজার শাখাটিতে গভীর রাতে ব্যাংকের জানালা কেটে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে ভল্টের তালা ভেঙে ১১ লাখ ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

তিনি আরও জানান, ‘পুলিশ এই বিষয়ে তদন্ত করছে। ব্যাংক কর্তৃপক্ষ থানায় এখনও কোনও লিখিত অভিযোগ করেনি। অভিযোগের পর অতি দ্রুত অপরাধীদের গ্রেফতার করা হবে।’

ঘটনাস্থল পরিদর্শনের পর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, ‘জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের দুই গার্ড শাহজাহান, সেলিম ও পিয়ন আবু তাহেরকে থানায় নেওয়া হয়েছে।’

Related Articles

Leave a Reply

Close
Close