বিনোদন

কে কে‘র মৃত্যু ঘিরে রহস্য, মামলা দায়ের

ঢাকা অর্থনীতি ডেস্ক: কলকাতার এক কনসার্টে গান গাওয়ার পর অসুস্থ হয়ে মারা যান হিন্দি গানের জনপ্রিয় সংগীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। গতকাল মঙ্গলবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে অসংখ্য ভক্তকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে। জনপ্রিয় এই গায়কের মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে রহস্য। তার মৃত্যু অস্বাভাবিক বলে মনে করছেন সঙ্গীরা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, বুধবার (১ জুন) সকালে কলকাতার নিউ মার্কেট থানায় কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ। এছাড়া কলকাতার যে পাঁচ তারকা হোটেলে ছিলেন তিনি, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অস্বাভাবিক মৃত্যুর মামলাটি দায়ের করেছেন কলকাতায় কেকে’র সঙ্গে গান করতে আসা তার সঙ্গীরা। মামলা দায়েরের পর তদন্তে নেমেছে নিউ মার্কেট পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে পরীক্ষা করা হচ্ছে সিসিটিভি ফুটেজও। বুধবার সকালেই এই তারকার ময়নাতদন্তও শুরু হওয়ার কথা বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যমগুলো।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নজরুল মঞ্চে বেশ কয়েকটি গান গাওয়ার পরই অসুস্থ বোধ করেন গায়ক। পরে অনুষ্ঠানের সময় স্পট লাইট বন্ধ করতে বলেছিলেন তিনি। অনুষ্ঠান-বিরতিতে ব্যাক স্টেজে বিশ্রামও নেন তিনি। সেখান থেকে হোটেলে ফিরে যান কেকে। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলেও শেষ রক্ষা আর হয়নি। তবে তার দেহের কপাল ও ঠোঁটে নাকি আঘাতের চিহ্ন রয়েছে, যা নিয়ে রহস্য তৈরি হয়েছে।

কেকের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না পরিবার, সহকর্মী ও ভক্তরা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বলিউডের অনেক তারকা শোক প্রকাশ করেছেন। সূত্র: আনন্দবাজার, হিন্দুস্তান টাইমস।

Related Articles

Leave a Reply

Close
Close