দেশজুড়েপ্রধান শিরোনাম

ক্যাসিনো কেলেঙ্কারি: নেপালিদের পালাতে সহায়তাকারী দুই পুলিশ বরখাস্ত

ঢাকা অর্থনীতি ডেস্ক: চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের সময় নেপাল নাগরিকদের পালাতে সহায়তা করার অভিযোগে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ডিএমপি হেডকোয়ার্টারে ক্র্যাবের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, বরখাস্তকৃত পুলিশ সদস্যরা হলেন-রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা ও ডিএমপিতে কর্মরত এএসআই মিঠু। তিনি আরও বলেন, ক্যাসিনো ব্যবসা বা তা পরিচালনার ক্ষেত্রে কোনো পুলিশের জড়িত থাকার অভিযোগ পাওয়া গেলে তা তদন্ত করা হবে এবং তদন্তে প্রমাণ হলে প্রচলিত বিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সেগুনবাগিচার একটি বাসায় ভাড়া থেকে ক্যাসিনো পরিচালনা করতো নেপালের ৯ নাগরিক। ওই ভবনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, ক্যাসিনোবিরোধী অভিযানের প্রথম দিন বুধবার রাত ১০টার পর তিনজন লোক ওয়াকিটকি হাতে বাসার প্রধান ফটক দিয়ে ভেতরে ঢোকেন। এরপর তারা লিফটে করে ভবনের একটি ফ্ল্যাটে যান। পরে রাত সাড়ে ১১টার দিকে তারা সেখান থেকে বেরিয়ে আসেন। এরপর রাত পৌনে দুইটার দিকে নেপালিরা ব্যাগ-ব্যাগেজ নিয়ে বাসাটি ত্যাগ করেন।

/এসএম

Related Articles

Leave a Reply

Close
Close