বিনোদন

অর্থ জালিয়াতির অভিযোগে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন সানি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অর্থ জালিয়াতির অভিযোগে এবার পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন অভিনেত্রী সানি লিওন। এই অভিনেত্রীর বিরুদ্ধে ২৯ লাখ রুপি হাতিয়ে নেয়ার অভিযোগ তুলেছেন এক অনুষ্ঠানের উদ্যোক্তা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি কেরালার কোচিতে পরিবারের সঙ্গে ঘুরতে গেছেন তিনি। আর সেখানে টাকা নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ না করার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করেছে রাজ্য পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

জানা গেছে, বেশ কয়েকদিন আগেই কোচিতে দুটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সানিকে ২৯ লাখ রুপি দেন আয়োজকরা। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে যোগ দেননি। এরপরই আয়োজকদের পক্ষ থেকে শিয়াস নামে পেরুম্বাভুরের এক ব্যক্তি পুলিশে অভিযোগ জানান। সেই অভিযোগের তদন্ত করতেই কোচিতে ছুটি কাটাতে যাওয়া সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা।

এ প্রসঙ্গে ভারতেরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, ক্রাইম ব্রাঞ্চকে সানি বলেছেন যে একাধিকবার অনুষ্ঠানের দিনক্ষণ পরিবর্তন হয়েছিল। তার অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিল।

এদিকে টাকা লেনদেন নিয়ে দুপক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। যাদের ওই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল সে সংশ্লিষ্ট অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগের পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ। যদি তারাও সানির মতো অভিজ্ঞতার কথা জানান, তাহলে অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্ন তৈরি হবে।

একইসঙ্গে প্রতিবেদনে আরো জানানো হয়েছে, চুক্তির শর্ত অনুযায়ী দিনক্ষণ পরিবর্তিত হলেও সানি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্য হবেন বলে জানা গিয়েছে। তবে ফৌজদারি মামলা দায়েরের দাবি জানানো হলেও বিষয়টি দেওয়ানি মামলার আওতায় পড়ছে বলে জানান কর্মকর্তারা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close