বিনোদন

অভিনেত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ছড়ালেন গায়ক!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অভিনেত্রীর অশ্লীল ছবি এবং ভিডিও ছড়ানোর অভিযোগে এফআইআর দায়ের করা হল ভোজপুরি গায়ক পবন সিংয়ের বিরুদ্ধে। মুম্বইয়ের মালওয়ানি থানায় ওই ভোজপুরি গায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।
রিপোর্টে প্রকাশ, সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের বেশ কিছু অশ্লীল ছবি এবং ভিডিও শ্যুট করে, তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন পবন সিং। ওই খবর ছড়িয়ে পড়ার পরই মুম্বইয়ের মালওয়ানি থানায় এফআইআর দায়ের করা হয় ভোজপুরি গায়কের বিরুদ্ধে। পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও পবন সিংকে এখনও গ্রেফতার করা হয়নি বলে খবর।

View this post on Instagram

Zindagi ❤️

A post shared by Akshara Singh (@singhakshara) on

এদিকে অক্ষরা সিংকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, পবন সিংয়ের মুখোশ তিনি খুলে দেবেন। অশ্লীল ভিডিও এবং ছবি তৈরি করে, সেগুলিকে পবন সিং সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। সেই কারণেই পবন সিংয়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন বলে জানান অভিনেত্রী।

অক্ষরা আরও জানান, পবন সিংয়ের সঙ্গে সম্পর্ক থাকাকালীন প্রায় প্রতিদিনই মত্ত অবস্থায় তাঁর সামনে হাজির হতেন। এরপর পবন তাঁকে গালিগালাজও করতেন বলে অবিয়োগ করেন অক্ষরা।
জানা যাচ্ছে, ২০১৮ সালে পবন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অক্ষরা সিংয়ের। যদিও বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ একেবারেই মানতে পারেননি পবন সিং। এরপর থেকেই অক্ষরার কেরিয়ার শেষ করে দেবেন বলে হুমকি দেওয়া শুরু হয়। পাশপাশি পবন সিং তাঁকে ক্রমাগত খুনের হুমকিও দিয়েছেন বলে অভিযোগ অভিনেত্রীর।

Related Articles

Leave a Reply

Close
Close