বিনোদন

নানা পাটেকরের যৌন হেনস্তার বিরুদ্ধে ফের আইনি লড়াইয়ে তনুশ্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: ভারতের অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে ফের আইনি লড়াই শুরু করছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দত্ত। পিটিশন দায়েরের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মুম্বাই মিররের একটি প্রতিবেদনে জানানো হয়েছে, তনুশ্রীর হয়ে মুম্বাইয়ের আন্ধেরির রেলওয়ে মোবাইল কোর্টে প্রতিনিধিত্ব করেন নিতিন সাতপুত। তিনি বলেন, বি-সামারির বিরুদ্ধে আপত্তি জানিয়ে একটি পিটিশন দায়েরের জন্য আদালত তনুশ্রী দত্তকে সময় দিয়েছেন। তনুশ্রীর আইনজীবীরা উপস্থিত ছিলেন, কিন্তু ওশিওয়ারা থানার একজন ব্যক্তিও শুনানিতে উপস্থিত ছিলেন না। মামলাটি আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত মুলতবি ঘোষণা করা হয়েছে।

এর আগে গত জুনে নানা পাটেকরকে ক্লিন চিট দিয়ে আদালতে একটি বি-সামারি দাখিন করেন মুম্বাই ওশিওয়ারা পুলিশ।

জানা যায়, পুলিশ বিষয়টি তদন্ত করে যথেষ্ট প্রমাণ পাননি। এরপর মামলাটি আর সামনে না আগানোর সিদ্ধান্তে আসেন।

এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের মুখপাত্র, ডেপুটি কমিশনার অব পুলিশ মঞ্জুনাথ সিঙ্গে বলেছিলেন, হ্যাঁ, আমরা একটি বি-সামারি রিপোর্ট আদালতে জমা দিয়েছি।

গত সেপ্টেম্বরে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন তনুশ্রী। তার অভিযোগ, ২০০৮ সালে হর্ন ওকে প্লিজ সিনেমার একটি গানে নানা পাটেকর তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। এতে তিনি এতটাই অস্বস্তিবোধ করেছিলেন যে গানটি থেকে তাকে বেড়িয়ে যেতে হয়। এ বিষয়ে পুলিশের কাছে একটি অভিযোগও দায়ের করেন তিনি।

তনুশ্রীর এই অভিযোগের পর থেকেই বলিউডে ‘মি টু’ আন্দোলন জোরাল হতে থাকে।

Related Articles

Leave a Reply

Close
Close