দেশজুড়ে

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন শিক্ষক

ঢাকা অর্থনীতি ডেস্ক: চলন্ত ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে হাত ফসকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মো. মিজানুর রহমান ভূঁইয়া (৬৬)। আজ শনিবার ভোর সাড়ে ছয়টায় খুলনা রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

মিজানুর রহমান ভূঁইয়া খুলনা বিশ্ববিদ্যালয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট সায়েন্স ডিসিপ্লিনের শিক্ষক ছিলেন। ১৯৯৪ সালে তিনি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেন। চলতি বছরের ৩০ জানুয়ারি অবসর গ্রহণ করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে খুলনা জিআরপি (রেলওয়ে) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়জুর রহমান বলেন, শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে দৌড়ে খুলনা স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে বেনাপোলগামী চলন্ত ট্রেন বেতনা এক্সপ্রেসে (সাবেক বেনাপোল কমিউটার) ওঠার চেষ্টা করেন তিনি। ট্রেনে প্রায় উঠেও পড়েন। কিন্তু ট্রেনের দরজার হাতল ধরে রাখতে পারেননি। দৌড়ে আসার কারণে হয়তো হাঁপিয়ে গিয়েছিলেন। হাত ফসকে তিনি ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যান। এ সময় ট্রেনে তাঁর ডান হাত ও পা কাটা পড়ে। সঙ্গে সঙ্গে পুলিশ ও আশপাশের লোকজন তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
/একে

Related Articles

Leave a Reply

Close
Close