বিশ্বজুড়ে

খাবার দিতে দেরি হওয়ায় ছাড়লেন বিয়ের আসর

ঢাকা অর্থনীতি ডেস্ক: আনন্দ-ফুর্তি করে বরযাত্রী পৌঁছেলেন কনে বাড়ি। বসলেন বিয়ের পিড়িতে। অথচ খাবার দিতে দেরি হওয়ায় ছাড়লেন বিয়ের আসর। গতকাল রোববার (২০ ফেব্রুয়ারি) এই ঘটনা ঘটার পরে কনেপক্ষ পুলিশের দ্বারস্থ হয়। এমন ঘটনা ঘটছে ভারতের বিহার রাজ্যের পূর্ণিয়া জেলায়।

খবরে বলা হয়, কনেপক্ষ খাবার দিতে দেরি করায় বরপক্ষের সঙ্গে ঝামেলা শুরু হয়। এক কথা, দু’কথায় শুরু হয় বচসা। তার পর ছাদনাতলা থেকে সোজা উঠে পড়েন পাত্র।

কনেপক্ষ থেকে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রতিনিধিরা, কেউ তাকে বুঝিয়ে রাজি করাতে পারেননি। বরযাত্রীদের কেন খাবার দিতে দেরি হবে, বার বার এই প্রশ্ন করে বিয়ে না করেই ফিরে যান পাত্র।

শুধু তাই নয়, বিয়ে উপলক্ষে পাওয়া যাবতীয় উপহার কনেপক্ষকে ফিরিয়ে দেন বরের বাবা। অপমানিত কনেপক্ষ পুলিশে অভিযোগ জানিয়েছে।

কনের মা মীনা দেবী পুলিশকে জানান, পুর্ণিয়ার ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনক্ষণে তাদের বাড়িতে পৌঁছেও যান বর ও তার আত্মীয়-বন্ধুরা। কিন্তু শুধু খাবার দিতে দেরি হওয়ায় বিয়ে না করে উঠে যান বর।

এ নিয়ে পাত্র ও তার বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। #খবর আনন্দবাজারের।

Related Articles

Leave a Reply

Close
Close